- Needed

বড় ভাই 7 – প্রতিযোগীদের সাথে সাক্ষাত করুন – পার্ট টু

রিয়্যালিটি টিভি শো বিগ ব্রাদারের সপ্তম সিরিজের 18 মে রেকর্ড টেলিভিশন দর্শকদের জন্য উন্মুক্ত করে এবং 14 প্রতিযোগীদের সোনারফিশের বাটি পরিবেশে 13 সপ্তাহের জন্য রেখেছিল, এটি এখন পর্যন্ত দীর্ঘতম স্টিন্ট।

টেলিভিশনের তদন্তের অধীনে যাওয়ার জন্য এবং পরবর্তী সাড়ে তিন মাস ধরে নর্দমার প্রেসে তাদের অতীত কাটানোর জন্য এখানে বাকি তিন জন মহিলা যথেষ্ট সাহসী বা যথেষ্ট বোকা লোক রয়েছে।

ভোরের কালো
বয়স: 38. বার থেকে: বার্মিংহাম। পেশা: অনুশীলন বিজ্ঞানী।
ডন অবিবাহিত এবং নিজের সংস্থাকে ভালবাসে, দাবি করে যে “আমি একা জন্মগ্রহণ করেছি এবং একা মরে যাব”। তিনি অ্যালকোহল পান করেন না এবং কখনও মাতাল হননি, মাংস খান না এবং নিজেকে “একজন তরুণীর দেহে পেনশনার” হিসাবে বর্ণনা করেন। বিগ ব্রাদারে কেন তিনি অংশ নিতে চান জানতে চাইলে তিনি উত্তর দিয়েছিলেন: “এত লোক রিয়েলিটি টিভিতে আসক্ত হয়েছে যে এটি এত আগ্রহের বিষয় হয়ে দাঁড়িয়েছে। বয়সের ব্যাপ্তিতে লোকেরা কেবল এটিই কথা বলে। এটি একটি বিশাল চ্যালেঞ্জ এবং আমি আমার ক্ষেত্রে আমার প্রোফাইল বাড়াতে চাই “। যদি তার পুনর্জন্ম হয় তবে তিনি যীশু বা হিটলারের ভূমিকায় ফিরে আসতে চান কারণ “খুব ভাল এবং খুব খারাপ আমাকে মুগ্ধ করেছে”।

গ্রেস শর্ট
বয়স: 20. থেকে: লন্ডন। পেশা: নাচের শিক্ষক।
গ্রেস অবিবাহিত এবং তার মা কিনে নটিং হিলের £ 340,000 ফ্ল্যাটে বাস করেন। তিনি নাচের ক্লাস শিখিয়ে “নিজেকে সমর্থন করেন”। তিনি লন্ডনের বেশ কয়েকটি এক্সক্লুসিভ ক্লাবে ডিজাইনার পোশাক, চকচকে পত্রিকা পড়া এবং শ্যাম্পেন পান পছন্দ করেন। গ্রেস নিজেকে আকর্ষণ করার জন্য একটি 8-10 দেয় (“মেক-আপ সহ”) এবং কেউ যদি তাকে বিম্বো বা গ্ল্যামার মেয়ের সাথে তুলনা করে তবে তাকে অপমান করা হবে। কেন তিনি বিগ ব্রাদারের সাথে থাকতে চান জানতে চাইলে তিনি উত্তর দিয়েছিলেন: “হাসি এবং খ্যাতিটি সুন্দর হবে”। ছোটবেলায় তাকে শৃঙ্খলা রক্ষার জন্য সেনা শিবিরে প্রেরণ করা হয়েছিল, কিন্তু এতটা ভালোবাসা শেষ করে তিনি প্রতি বছর ফিরে যান।

ইমোজেন থমাস
বয়স: 23. প্রেরক: ল্লানেলি। পেশা: বার হোস্টেস।
ইমোজেন একা এবং জীবন যাপন করে লন্ডনে কাজ করে। তিনি হেলথ স্টাডিজে ডিগ্রি অর্জনের মাধ্যমে মস্তিষ্ক এবং সৌন্দর্যের সংমিশ্রণ করেন এবং ২০০৩ সালে মিস ওয়েলসের মুকুট অর্জন করেছিলেন। “কেন বড় ভাই?” প্রশ্ন করা হলে তিনি উত্তর দিয়েছিলেন: “আমি কী চাই তা জাতিকে দেখানোর সুযোগ চাই। আমি বাইরের বিশ্ব থেকে মুক্ত হতে চাই এবং এটি দুর্দান্ত হবে কারণ আমার কোনও উদ্বেগ নেই ” তিনি দাবি করেছেন যে একবারে একটি শপিং স্প্রিতে অন্তর্বাসের জন্য 1000 ডলারেরও বেশি ব্যয় হয়েছে এবং তার নিজের পার্টিতে প্লেবয় বানি হিসাবে পোশাক পরার হিসাবে তার সবচেয়ে আপত্তিকর অভিজ্ঞতা বর্ণনা করেছেন, কিন্তু এত মাতাল হয়ে তিনি চলে গেলেন এবং সমস্ত মজা মিস করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *