- Needed

বড় ভাই 7 – প্রতিযোগীদের সাথে মিলিত হোন – পার্ট ফোর

বয়স: 19. থেকে: লন্ডন। পেশা: শিক্ষার্থী।
জর্জ একজন প্রাক্তন পাবলিক স্কুলছাত্র এবং প্রিন্স অফ ওয়েলসের প্রাইভেট সেক্রেটারির ছেলে। তিনি এলেস্মিরের চতুর্থ আর্ল (তাঁর পিতামহী, লেডি সুসান অ্যাস্কিউর মাধ্যমে) এর এক নাতি এবং তাঁর ঠাকুরমা ছিলেন সুদারল্যান্ডের ষষ্ঠ ডিউক। তাঁর বাবার এক চাচাত ভাই বোয়স-লিয়ন পরিবারে আর্লস অফ স্ট্রথমোর এবং কিংহর্নে বিবাহ করেছিলেন এবং তাই দাবি করা হয়েছে যে তিনি রানী মায়ের সাথে যুক্ত ছিলেন। তিনি একজন উচ্চাকাঙ্ক্ষী ফটোগ্রাফার, তার বাবার কাছ থেকে ভাতা নিয়ে থাকেন এবং তিনি বিগ ব্রাদারের সাথে প্রবেশ করতে চেয়েছিলেন কারণ এটি এমন কিছু হবে যা তিনি নিজেই অর্জন করেছেন। তিনি আশা করেন যে অভিজ্ঞতাটি তার মনকে আরও প্রশস্ত করবে এবং স্লোয়েন স্কয়ারে বাস না করে এমন লোকের সাথে দেখা করতে দেবে। জর্জ সোসাইটি ক্লাবিংয়ের দৃশ্য পছন্দ করে, জ্যাক এবং কেলি ওসবার্নকে তার মদ্যপানের অংশীদার হিসাবে গণ্য করে এবং তার বন্ধুদের মধ্যে ইয়র্কের রাজকন্যা বিট্রিস অন্তর্ভুক্ত।

মিকি ডাল্টন
বয়স: 22. থেকে: লিভারপুল। পেশা: মডেল এবং আইটি সফ্টওয়্যার বিকাশকারী।
মিকি অবিবাহিত এবং ঘরে থাকাকালীন প্রেমিকার জন্য মরিয়া। তিনি কদর্যতা অপছন্দ করেন এবং কেবল সুদর্শন লোকের সঙ্গ উপভোগ করেন। তিনি নারীবাদীদেরও ঘৃণা করেন কারণ “তারা মনে করেন যে নারীরা সর্বক্ষেত্রে সমান হওয়া উচিত এবং তারা সর্বদা ডাইক হন”। বিশ্ববিদ্যালয় থেকে ফিরে আসার পর থেকে মিকি তার পরিবারের সাথে বাড়িতে বসবাস করছেন এবং স্বীকার করেছেন যে “আমার মা আমার মহিলার মতো ধোয়া এবং রান্না করেন”। যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল কেন তিনি বড় ভাইয়ের সাথে উপস্থিত হতে চান তিনি বলেছিলেন: “বাড়িতে কখনও আমার মতো কেউ ছিল না – আত্মবিশ্বাসী, সুদর্শন এবং কথোপকথন করতে পারে। আমি মনে করি যে আমি অন্যদের চেয়ে আরও ভাল করতে পারছি ” মহিলা সদস্যদের উন্নত মানের কারণে তিনি অংশ নিতে আরও বেশি ব্যয়বহুল জিমটি বেছে নিয়েছিলেন এবং ট্রান্সভ্যাসাইটের ভয় রয়েছে বলেও দাবি করেন তিনি van

সেজার ইউর্টসেভেন
বয়স: 26. থেকে: লন্ডন। পেশা: স্টকব্রোকার / সম্পত্তি বিকাশকারী / বৈদ্যুতিন পণ্যদ্রব্য প্রশিক্ষক।
সেজার একজন তুর্কি সাইপ্রিয়ট যিনি সিটির চা ছেল থেকে শুরু করে 19 বছর বয়সে একটি ট্রেডিং সংস্থার মালিক হতে পেরেছিলেন। 24 বছর বয়সে তিনি একটি সম্পত্তি বিকাশকারী হওয়ার সিদ্ধান্ত নেন এবং বাইরে গিয়ে মদ খাওয়ার জন্য spend 5,000 ব্যয় করেছেন বলে জানা গেছে এক এক রাত তিনি বিশ্বাস করেন মহিলাদের রান্নাঘরে থাকতে হবে এবং পুরুষদের অর্থ উপার্জন করা উচিত। কেন তিনি বিগ ব্রাদারের ঘরে প্রবেশ করতে চান জানতে চাইলে তিনি উত্তর দিয়েছিলেন: “কারণ আমার মম শোটি পছন্দ করেন এবং অন্যান্য প্রতিযোগীদের অভাবের আমারও ক্যারিশমা রয়েছে”। সেজারও একজন বক্সিং চ্যাম্পিয়ন, তিনি সর্বশেষে ২০০ 2005 সালের ডিসেম্বরে একটি ব্রিটিশ লাইটওয়েটের খেতাব অর্জন করেছিলেন এবং বলেছেন যে যদি তিনি পুনরায় অবতীর্ণ হন তবে তিনি ফ্রেঞ্চ নিকারদের জুটি হতে চাইছেন যাতে তিনি “সর্বকালে একজন মহিলার সাথে থাকতে পারেন”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *