- Needed, Tricks

বড় ভাই 7 – হাফ টার্ম রিপোর্ট পার্ট টু

আইসলিনকে পাশের বাড়ীতে ভোট দেওয়া হয়েছিল তবে মূল যৌগটিতে ফিরে আসবে যা অন্য বাড়ির লোকদেরকে হতবাক করে দেবে কারণ তারা ভেবেছিল যে তারা তাকে এবং তার ক্রমাগত হিপহপের গানগুলি থেকে মুক্তি পেয়েছে যা কেউ শুনেনি। আইসলিন সবচেয়ে শক্তিশালী মহিলা চরিত্র তবে তার জাল ঘেটো কথা বলতে এবং অন্য বাড়ির সহকর্মীদের দিকে ঝাঁপিয়ে পড়তে দেখবে যে তাকে উচ্ছেদের জন্য প্রায়শই বার করতে হবে। “হাউস নেক্সট ডোর” টুইস্টটি আইসলিনকে পাঁচটি নতুন গৃহবধূর মধ্যে চারটিকে “ভোট দিতে” দেখবে, যদিও তারা বাস্তবে মূল বাড়িতে প্রবেশ করবে এবং সে ফিরে আসার সময় তার মুখোমুখি হবে। প্রচারের মেয়ে এবং উচ্চাভিলাষী পপ স্টারের জন্য দোকানে কয়েক সপ্তাহ কঠিন কৌশল থাকতে পারে।

ইমজেন
বর্তমান প্রতিকূলতা: 50/1

ইমোজেন হতাশ হয়েছেন এবং ঘরে তাঁর চরিত্রটি মিকির একটি মহিলা সংস্করণ মাত্র। নিস্তেজ, বিরক্তিকর এবং বাস্তব জীবনের সিরিয়াল ফুটবলার ডাটারের মতো কিছুই আমাদের বিশ্বাস করতে চাইবে না। সম্প্রতি অবধি, তিনি যখন কেবল সহকর্মী গ্লেনের সাথে ওয়েলশ ভাষায় ক্লান্তিকর কথোপকথন করেছিলেন তখন কেবল তিনিই পর্দার সময়টি উপভোগ করেছিলেন। বিশ্ববিদ্যালয় শিক্ষিত হওয়ার জন্য গর্বিত কারও পক্ষে, বাড়ির সহকর্মীদের বিলাসবহুল খাবারের বাজেট জয়ের জন্য দুধের কাজ নষ্ট করার জন্য তাকে নির্বাচিত করার আগে ইমোগেন জানেন না যে “দূষিত” কী এবং “নাশকতা” কী তা বোঝেন না। তিনি এই কাজটি সরিয়ে দিয়েছিলেন, যদিও তার জন্য প্রয়োজনীয় সমস্ত কিছুই হ’ল অন্য গৃহবধূদের মধ্যে তিনি কী করছেন তা পর্যবেক্ষণ না করে কোনও দৈত্য মাতাল থেকে দুধ pourালতে দেওয়া হয়েছিল। হাই তোলা।

রিচার্ড
বর্তমান প্রতিকূলতা: 66/1

স্ব-ঘোষিত “যৌন সন্ত্রাসী” হ’ল আরেক দুলার্ড যিনি মনে করেন তার জয়ের সুযোগ আছে। বেশ কয়েক সপ্তাহ আগে ইমোজেনের সাথে তর্ক করার পরে তিনি খুব অল্পই কাজ করেছেন যেহেতু দুর্ভাগ্যবশত অন্যান্য ঘরের সহকর্মীরাও তাঁর মনোনয়ন বাতিল করতে দেখেছেন। জনগণের কাছে আসুন, তাকে ভোট দিন!

সুসি
বর্তমান প্রতিকূলতা: 80/1

বিরক্তিকর। বিরক্তিকর। বিরক্তিকর। বিগ ব্রাদার তাদের “গোল্ডেন টিকিট” প্রচারণা নিয়ে প্রচুর গোলমাল করেছিলেন, যেখানে “জনসাধারণের ভাগ্যবান সদস্য” ঘরে প্রবেশের সুযোগ পাবেন। পরিবর্তে, সুসি, একজন বৃদ্ধ বয়স্ক গ্ল্যামার মডেল, যিনি বিগ ব্রাদারের জন্য অতীতে বেশ কয়েকবার আবেদন করেছিলেন, সম্ভবত স্পষ্টতই এলোমেলোভাবে বেছে নেওয়া হয়েছিল বাকী বাড়ির সহকর্মীদের সাথে যোগ দেওয়ার জন্য। সুসি বাড়ীতে সার্গেট মা থেকে ছোট নিকির চরিত্রে এবং গ্রানির ফ্যানসিয়ার গ্লিনের প্রতি অভিলাষের জিনিস খুঁজে পেয়েছেন। ওহ হ্যাঁ এবং তিনি চা পান করতে পছন্দ করেন। প্রচুর এবং চা প্রচুর।

তৃণক্ষেত্র
বর্তমান প্রতিকূলতা: 80/1

শল্য চিকিত্সা হিসাবে বর্ধিত লেয়া এতদূর বাড়ীতে জীবনকে কষ্টসাধ্য করে তুলেছে এবং কে এখন সবচেয়ে বেশি কান্না বয়ে দিতে পারে তার জন্য এখন নিকিকে তার অর্থের জন্য রান দিচ্ছেন। লেয়ার কাছে পেটের হট রয়েছে, যদিও তিনি এটি অস্বীকার করেছেন এবং আইসিলিনের জন্য নিজেকে একটি প্রধান লক্ষ্য হিসাবে আবিষ্কার করেছেন যিনি নিজেকে বাড়ির আলফা মহিলা হিসাবে প্রতিষ্ঠিত করেছিলেন। লেয়ার প্রায় পেট সম্পর্কে অস্বাস্থ্যকর আগ্রহ এবং অবিরাম ক্রন্দন তার সহকর্মী শিষ্যদের শিগগিরই তাকে উচ্ছেদের জন্য প্রস্তুত দেখবে। এবং সময়ের আগে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *