- Tricks

বড় ভাই 7 – বনি বরখাস্ত করা হয়

বোনি হল্ট প্রথম গৃহকর্তা হয়েছিলেন, উচ্ছেদ দিবসে সর্বজনীন ভোটে বিগ ব্রাদারের বাড়িটি ছেড়ে চলে গিয়েছিলেন 1/33-এর সেরা দামে 1/

শাবাজের হাঁটার সিদ্ধান্ত এবং বাইরের বিশ্ব থেকে বার্তা পাওয়ার জন্য ডনের ইজেকশন অনুসরণ করে বিগ ব্রাদারের বাড়ি ছেড়ে এক সপ্তাহের মধ্যে বনি আসলে তৃতীয় গৃহবধূ ছিলেন। তিনি প্রথম গৃহবধূ হিসাবে প্রবেশের সন্দেহজনক সম্মান পেয়েছিলেন এবং উচ্ছেদ করার সনাতন জনসাধারণের ভোটদান পদ্ধতির মাধ্যমে তিনিই প্রথম ছেড়ে চলে গিয়েছিলেন।

বনি হতাশার বাড়ির বাসিন্দা ছিলেন এবং বিনোদনের পথে তেমন কিছু দেননি। তিনি মূলত “চ্যাটারবক্স ব্যক্তিত্বের” জন্য নির্বাচিত হয়েছিলেন তবে তার সাত দিনের কারাবাসের সময় তিনি খুব কমই কথা বলে বলে তা স্পষ্ট হয় নি। তিনি খারাপ গৃহবধূ ছিলেন না – কেবল বিরক্তিকর।

তার আসল অডিশন টেপ বুনো সময়ের মতো অনেক প্রতিশ্রুতি দিয়েছিল, তার দাবিতে তিনি “সেক্সি” এবং “এটি জ্বলিয়ে দেওয়ার” জন্য প্রস্তুত ছিলেন, কিন্তু বাস্তবতা এর মতো কিছুই ছিল না। শোতে তিনি একমাত্র এয়ারটাইমটি পেয়েছিলেন যখন তিনি নিজের স্যুটকেস সম্পর্কে ডায়রিরুমে ঝাঁকুনি দিচ্ছিলেন এবং তার অ্যাকসেন্টটি তার বক্তব্য সবেমাত্র বোধগম্য করে তুলেছিল (“আমার নাম বন-এহ”)। লিয়া ওয়াকারকে বাদ দিয়ে তিনি বেশিরভাগ বাড়ির সহকর্মীর সাথে বন্ধনে ব্যর্থ হন এবং বিগ ব্রাদারের বাড়ির সহকর্মীদের দ্বারা সত্যই তিনি হারাবেন না।

বুদ্ধিমান পান্টাররা স্পষ্ট করে দেখবে যে বনি বাড়ির জীবনের পক্ষে “ফিটনেস” ছিল না এবং 24 ঘন্টার পরেও তার কয়েকজন বাড়ির সহকর্মী অভিযোগ করে যাচ্ছিল যে তারা যে কথাটি বলেছিল তা বুঝতে পারে না এবং তিনি বাকী থেকে সরে আসছেন। দলের সবাই যখন একে অপরকে জানতে পারে। এই পর্যায়ে বনি house/১১ এর কাছাকাছি ছিলেন যে প্রথম উচ্ছেদ মুখোমুখি হয়েছিলেন house

তিনি বাজি এক্সচেঞ্জগুলিতে সংক্ষিপ্তভাবে প্রায় 9/1 এ চলে গিয়েছিলেন তবে শনিবারের মধ্যে (শোতে দু’দিন) 5/2 এ নেমে এসেছিল। এই সময়ের মধ্যে তাকে একাকী হিসাবে দেখা গিয়েছিল যিনি নিজেকে গ্রুপের বার থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন লিয়ার সাথে অদ্ভুত বিনিময়।

প্রথম ইমপ্রেশনগুলি বিগ ব্রাদারের জন্য অনেক কিছু গণনা করে এবং অন্য ঘরের সহকর্মীদের কাছ থেকে তিনি কোনও বিদ্বেষ তৈরি করতে না পারার সময়, তিনি কিছুটা অ-সত্তা হয়ে উঠেছিলেন এবং বাকি গোষ্ঠীটিকে তাকে রাখার কোনও কারণ দিচ্ছিলেন না।

বুধবার আসার মধ্যেই তিনি তার পছন্দটি পছন্দ করলেন 1/3 টায়, বাকি বাড়ির বন্ধুরা “বিগ ব্রাদারহুড” গ্লিন এবং ডন উভয়ই 5/1 এ উপলব্ধ বলে বিবেচিত হলেন না।

অবশ্যই, চূড়ান্ত উচ্ছেদের দিনের আগে ডনকে বহিষ্কার করা হয়েছিল এবং শুক্রবার বনি উচ্ছেদের জন্য সার্বিক প্রিয় হয়ে উঠেছে এবং ওয়েলশ ষষ্ঠ ফর্মের প্রধান বালকটি 12/1 তে শিল্পিত হতে পারে।

ছেলের বিরুদ্ধে মেয়ে হওয়া কখনই সাহায্য করে না যখন ঘরে বেঁচে থাকার বিষয়টি আসে এবং জনসাধারণের ৮০% ভোট প্রাপ্তির পরে বনিকে উচ্ছেদ করা হয়েছিল।

উচ্ছেদের পরে তার সাক্ষাত্কারের সাক্ষাত্কারের সময়, বনি নিকিকে জিততে পরামর্শ দিয়েছিলেন যদিও আশা করছেন লিয়া শেষ পর্যন্ত বিজয়ী হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *