- Needed

ব্যারি ম্যানিলো – সিঙ্গার এবং গীতিকার এক্সট্রাওর্ডিনায়ার স্টেজে ফিরে আসে

প্রজন্ম ধরে, ব্যারি ম্যানিলো বিশ্বের প্রতিটি কোণ থেকে কয়েক মিলিয়ন মানুষের হৃদয়ে singingুকে পড়েছে। তাঁর গান প্রতিটি সময় অঞ্চলে দম্পতিদের জন্য সংগীত, এবং তাঁর গীতিকারের বুদ্ধি কিংবদন্তি। ভক্তরা জানতে পেরে শিহরিত হবে যে ম্যানিলো ২০০ 2006 সালে লাস ভেগাসের মঞ্চে ফিরছে Man ম্যানিলো লাস ভেগাস হিল্টনে নিয়মিত শো খেলবেন, এবং তার উপস্থিতি বিশ্বের বৃহত্তম ওএসিসে ঘুরে দেখার আরও একটি কারণ। নীচে ম্যানিলো কীভাবে “ম্যানিলো” হয়ে উঠেছে তা একবার দেখুন।

প্রথম জীবন

ব্যারি অ্যালান পিংকস জন্মগ্রহণ করেন ব্রুকলিন, নিউ ইয়র্ক 1944 সালের 17 জুন, তাঁর বাবা ছিলেন রাশিয়ান এবং ইহুদি বংশোদ্ভূত, এবং তাঁর মা আইরিশ ছিলেন। ব্যারি যখন মাত্র দু’বছর ছিল তখন তার বাবা-মা বিভক্ত হয়ে পড়েছিলেন এবং তাঁর মা এবং মাতামহ দাদারা তাকে বড় করেছিলেন। তিনি যখন সাত বছর বয়সে পিয়ানো এবং অ্যাকর্ডিয়ান শিখতে শুরু করেছিলেন তখনই তাঁর সংগীতের সাথে পরিচয় হয়েছিল।

13 বছর বয়সে তার বার মিতসভা এর আগে, ব্যারি গান শুরু করেছিলেন। এই সময়েও তিনি তাঁর মায়ের প্রথম নাম – ম্যানিলোর সাথে মেলে তাঁর নাম পরিবর্তন করেছিলেন। বিভিন্ন উপায়ে, 1956 সাল ছিল ব্যারি ম্যানিলো “জন্মগ্রহণ”।

উদীয়মান পেশা

তিনি উচ্চ বিদ্যালয়ের মাধ্যমে গান চালিয়ে যান, এবং স্নাতকোত্তর হওয়ার পরে, তিনি মর্যাদাপূর্ণ জুলিয়ার্ড স্কুল অফ মিউজিকে গৃহীত হন। তিনি সিবিএস মেইল ​​রুমে কাজ করে তার টিউশনটি দিয়েছিলেন। এটি একটি প্রচুর স্কুল-সময় কাজ হিসাবে প্রমাণিত। ম্যানিলো সিবিএস এ উন্নত, এবং সিবিএস শো কলব্যাকের জন্য সংগীত পরিচালক হিসাবে কাজ করে।

পরের কয়েক বছর ধরে, ম্যানিলো স্টেট ফার্ম ইন্স্যুরেন্সের জন্য সুনির্দিষ্ট গানটি সহ বিজ্ঞাপনের জিংলগুলি লিখে এবং সম্পাদন করে নিজের পথ তৈরি করেছিলেন। তাঁর কাজটি তাঁর নজরে আসল, এবং ১৯ 1971১ সালে তাকে বেটে মিডলার তাঁর পিয়ানোবাদক ও সংগীত পরিচালক হিসাবে নিয়োগ করেছিলেন। মিডলার নিজে খ্যাতি এবং ভাগ্য অর্জনের আগে তিনি নিউইয়র্ক সিটিতে বেশ কয়েকটি বাথ হাউস পারফরম্যান্সে তাঁর সঙ্গে এসেছিলেন। মিডলারের সাথে তাঁর কাজ তাকে শীর্ষে উঠতে সহায়তা করেছিল এবং ফলস্বরূপ, ম্যানিলো 1973 সালে তার প্রথম রেকর্ড চুক্তিতে অবতীর্ণ হয়েছিল।

সম্ভাব্য পৌঁছেছে

যদিও ম্যানিলোর প্রথম অ্যালবাম, ব্যারি ম্যানিলো কোনও বিশাল সাফল্য ছিল না, তবে তার ফলোআপ দ্বিতীয় ব্যারি ম্যানিলোতে এটি ছিল তার প্রথম আঘাত হিট, সিঙ্গেল, ম্যান্ডি যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্য উভয়ই এক নম্বরে উঠেছিল contained সেখান থেকে, বাণিজ্যিক সাফল্যের এক অবিশ্বাস্য রানের সূচনা হয়েছিল। ম্যানিলোর পরবর্তী ছয়টি অ্যালবাম সমস্তই মার্কিন অ্যালবামের চার্টে শীর্ষ দশে পৌঁছেছে এবং তিনি এই সময়ে তাঁর তৈরি কয়েকটি একক 1976 সালের আই রাইটস দ্য গানে এবং 1977 সালে দেখে মনে হচ্ছে, সহ আজও জনপ্রিয় রয়েছেন।

সব মিলিয়ে ম্যানিলো ৩০ টিরও বেশি অ্যালবাম প্রকাশ করেছে এবং এর মধ্যে ১৩ টি ইউএস অ্যালবামের চার্টে প্রথম স্থান অর্জন করেছে, যা সাফল্যের অবিশ্বাস্য হার। কয়েক বছর ধরে ম্যানিলোর স্টাইলও পরিবর্তিত হয়েছে। তাঁর প্রথম রচনাগুলি ছিল প্রায় একচেটিয়াভাবে প্রেমের গান এবং গীতসংহিতা। তবে, ১৯৮০ এর গোড়ার দিকে ম্যানিলো স্মুথ জাজের প্রতি আরও বেশি মনোনিবেশ করা শুরু করে এবং মেল টর্মে এবং সারা ভন এর মতো ঘরানার কিংবদন্তীদের সাথে কাজ করেছিলেন।

যদিও সামগ্রিকভাবে, ম্যানিলো তার রোমান্টিক গানে এবং কখনও কখনও মঞ্চে কুটিল পদ্ধতিগুলির জন্য সর্বাধিক পরিচিত এবং কয়েক দশক ধরে প্রায় প্রতিটি ভেন্যুতে তাঁর শো বিক্রি হয়ে গেছে। তাঁর অনুরাগীর সংখ্যা কয়েক মিলিয়ন এবং তার অভিনয়টি নকল করে অনেকে।

ম্যানিলো তার গানের পরিবেশনের জন্য কেরিয়ারের সময় দুটি গ্র্যামি পুরষ্কার জিতেছে এবং ২০০২ সালে তাকে স্যাংগাইকার্স হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হয়েছিল। রোলিং স্টোন ম্যাগাজিন তাকে তাঁর প্রজন্মের সেরা পারফর্মার হিসাবে অভিহিত করেছে। তাঁর দাতব্য কাজগুলি একটি খণ্ডে তালিকাবদ্ধ করতে খুব বেশি।

সাধারণত, ব্যারি ম্যানিলো শোতে নেওয়া অনেকগুলি কারণ রয়েছে। আমরা কয়েকটি তালিকাভুক্ত করেছি, তবে লাস ভেগাসে ভ্রমণের জন্য সংগীতের পারফরম্যান্সের সত্য আইকনগুলির মধ্যে একটি দেখার জন্য আপনার সময়টি উপযুক্ত worth

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *