- Needed, Tips

খ্যাতি এবং সেলিব্রিটি আসক্তি

আপনি বাজি ধরুন। এটি এখন পর্যন্ত তাদের প্রধান চালনা। বিখ্যাত হয়ে ওঠা কয়েকটি গুরুত্বপূর্ণ কাজকে ঘিরে থাকে: এটি নারকিসিস্টকে শক্তি দিয়ে থাকে, তাকে নার্সিসিস্টিক সরবরাহের একটি ধ্রুবক উত্স সরবরাহ করে (প্রশংসা, শ্রদ্ধা, অনুমোদন, বিস্ময়) এবং গুরুত্বপূর্ণ অহংকার্য কার্য সম্পাদন করে।

নারকিসিস্ট প্রকল্পগুলি যে চিত্রটি তাকে ফিরিয়ে দিয়েছে, তার প্রতিভা তার খ্যাতিমান বা খ্যাতি দ্বারা প্রকাশিতদের দ্বারা প্রতিফলিত হয়। এইভাবে তিনি জীবিত বোধ করেন, তার অস্তিত্বের সত্যতা নিশ্চিত হয় এবং তিনি পরিষ্কার সীমাবদ্ধতার সংবেদন অর্জন করেন (যেখানে নারকিসিস্ট শেষ হয় এবং বিশ্ব শুরু হয়)।

সেলিব্রিটিদের অনুসরণে সাধারনত নার্গিসিস্টিক আচরণের একটি সেট রয়েছে। নার্সিসিস্ট এমন কিছু করা থেকে বিরত রয়েছে এমন প্রায় কিছুই নেই, প্রায় কোনও সীমানা নেই যে তিনি খ্যাতি অর্জনে অতিক্রম করতে দ্বিধা করেন। তাঁর কাছে, “খারাপ প্রচার” বলে কিছু নেই – যা গুরুত্বপূর্ণ তা জনসাধারণের চোখে পড়তে হবে।

কারণ নারকিসিস্ট সমানভাবে সমস্ত ধরণের মনোযোগ উপভোগ করেন এবং পছন্দ করা হিসাবে যতটা ভয় করা পছন্দ করেন, উদাহরণস্বরূপ – তাঁর সম্পর্কে যা প্রকাশিত হয়েছে তা ভুল (“যতক্ষণ না তারা আমার নামটি সঠিকভাবে বানান”) তার আপত্তি নেই। মনোযোগ, প্রচার বা এক্সপোজারের অভাবের সময়কালে নার্সিসিস্টের একমাত্র খারাপ সংবেদনশীল প্রসার রয়েছে।

নারকিসিস্ট তখন শূন্য, ফাঁপা, অবহেলিত, অপমানিত, ক্রোধজনক, বৈষম্যমূলক, বঞ্চিত, অবহেলিত, অন্যায়ের সাথে আচরণ করা ইত্যাদি অনুভব করে। প্রথমে তিনি রেফারেন্সের সংকীর্ণ গ্রুপগুলির (“সরবরাহের স্কেল ডাউন”) থেকে দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন। কিন্তু এই অনুভূতি যে তিনি যে কোনওভাবে ভঙ্গুর আত্ম-মর্যাদায় কুঁচকে আপোষ করছেন।

শীঘ্রই বা পরে, বসন্ত ফেটে যায়। জনসাধারণের চোখে হারানো এক্সপোজার ফিরে পাওয়ার জন্য নারকিসিস্ট প্লটগুলি, সংহত করে, পরিকল্পনা করে, ষড়যন্ত্র করে, চিন্তা করে, বিশ্লেষণ করে, সংশ্লেষণ করে এবং যা কিছু প্রয়োজন তা করে। তিনি যত বেশি লক্ষ্যবস্তু গোষ্ঠীর দৃষ্টি আকর্ষণ করতে ব্যর্থ হন (সর্বদা সবচেয়ে বড়) – তিনি তত বেশি সাহসী, উদ্ভট এবং বিদেশী হন। পরিচিত হওয়ার দৃ decision় সিদ্ধান্তটি দৃolute় অ্যাকশনে রূপান্তরিত হয় এবং তারপরে মনোভাবের মনোভাবের বিশৃঙ্খলা বিন্যাসে পরিবর্তিত হয়।

নারকিসিস্ট প্রকৃতপক্ষে প্রচারে আগ্রহী নন। নার্সিসিস্টরা বিভ্রান্ত করছে। নারকিসিস্ট নিজেকে ভালবাসে বলে মনে হয় – এবং সত্যই, সে নিজেকে ঘৃণা করে। একইভাবে, তিনি একজন সেলিব্রিটি হয়ে উঠতে আগ্রহী বলে মনে হয় – এবং বাস্তবে, তিনি তার খ্যাতির সাথে সম্পর্কিত প্রতিক্রিয়াগুলির সাথে সম্পর্কিত: লোকেরা তাকে দেখে, তাকে লক্ষ্য করে, তার সম্পর্কে কথা বলে, তার ক্রিয়াকলাপে বিতর্ক করে – তাই সে উপস্থিত রয়েছে।

নারকিসিস্ট লোকেরা যখন তাকে লক্ষ্য করে তখন তাঁর মুখের অভিব্যক্তি যেভাবে পরিবর্তিত হয় সেটিকে “শিকার এবং সংগ্রহ” করার আশেপাশে যায়। তিনি নিজেকে মনোযোগের কেন্দ্রবিন্দুতে রেখেছেন, এমনকি বিতর্ক হিসাবেও চিহ্নিত করেছেন। তিনি নিজের এবং খ্যাতি, তাঁর যাদু স্পর্শ, তাঁর সামাজিক মিলের মনোযোগ হারাচ্ছেন না বলে আশ্বস্ত করার জন্য তিনি তাঁর নিকটতম ও সবচেয়ে প্রিয়তমদের নিয়মিত এবং বারবার পরীক্ষা করেন।

সত্যই, নার্সিসিস্ট পছন্দসই নয়। তিনি যদি লেখক হিসাবে বিখ্যাত হতে পারেন – তিনি লেখেন, যদি ব্যবসায়ী হিসাবে – তিনি ব্যবসা পরিচালনা করেন। তিনি স্বাচ্ছন্দ্য এবং অনুশোচনা ছাড়াই এক ক্ষেত্র থেকে অন্য ক্ষেত্রটিতে স্যুইচ করেন কারণ তাদের সকলের মধ্যেই তিনি দৃiction়বিশ্বাস ছাড়াই উপস্থিত রয়েছেন, এই দৃiction়বিশ্বাসকে তিনি বিখ্যাত (এবং প্রাপ্য) বিখ্যাত হতে পারেন bar

তিনি ক্রিয়াকলাপ, শখ এবং লোকেদের যে আনন্দ দেয় তা অনুসারে নয় – বরং তাদের উপযোগ অনুসারে: তারা কি তাকে জানাতে পারে বা না করতে পারে এবং যদি তা হয় তবে তা কতটুকু প্রযোজ্য। নারকিসিস্ট এক-ট্র্যাক মনের (অবসেসিভ না বলে)। তাঁর একটি কালো (অজানা এবং মনোযোগ বঞ্চিত) এবং সাদা (বিখ্যাত এবং উদযাপিত) একটি বিশ্ব।


দুর্লভ সেলিব্রিটি – একটি সাক্ষাত্কার

ব্রাজিলের সুপারিনট্রেসেন্ট ম্যাগাজিনকে দেওয়া হয়েছে

প্র: সেলিব্রিটিদের সম্পর্কে খ্যাতি এবং টিভি শোগুলিতে সাধারণত প্রচুর শ্রোতা থাকে। এটি বোধগম্য: লোকেরা অন্যান্য সফল লোককে দেখতে পছন্দ করে। তবে কেন লোকেরা সেলিব্রিটিদের অপমানিত হতে দেখেন?

উ: যতক্ষণ না তাদের অনুরাগীরা উদ্বিগ্ন, সেলিব্রিটি দুটি আবেগিক কার্য সম্পাদন করে: তারা একটি পৌরাণিক কাহিনী সরবরাহ করে (একটি গল্প যা ভক্ত অনুসরণ করতে পারে এবং সনাক্ত করতে পারে) এবং তারা ফাঁকা পর্দা হিসাবে কাজ করে যা ভক্তরা তাদের স্বপ্ন, আশা, ভয় প্রজেক্ট করে , পরিকল্পনা, মান এবং ইচ্ছাগুলি (পূরনের ইচ্ছা)। এই নির্ধারিত ভূমিকা থেকে সামান্যতম বিচ্যুতি প্রচণ্ড ক্ষোভের উদ্রেক করে এবং আমাদেরকে “বিচ্যুত” সেলিব্রিটিদের শাস্তি দিতে (অপমানিত করতে) বাধ্য করে।

কিন্তু কেন?

যখন মানুষের সেলিব্রিটি, দুর্বলতা এবং কোনও সেলিব্রিটির দুর্বলতা প্রকাশিত হয়, তখন পাখা অপমানিত, “প্রতারণা”, নিরাশ এবং “শূন্য” বোধ করে। নিজের স্ব-মূল্য পুনরুদ্ধার করতে, ভক্তকে অবশ্যই তার নৈতিক শ্রেষ্ঠত্ব ভুল এবং “পাপী” সেলিব্রিটির উপর প্রতিষ্ঠিত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *